চাঁপাইনবাবগঞ্জে খালার বাড়ি বেড়াতে যাওয়ার সময় অপহরণের শিকার এক কিশোরীকে ১৪ দিন পর উদ্বার করেছে র‍্যাব। শুক্রবার (২৭ মে) দুপুরে গোমস্তাপুর উপজেলার মল্লিকপাড়া এলাকা হতে সেই কিশোরীকে উদ্ধার করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল তাকে উদ্ধার করে। র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

অপহরণের শিকার কিশোরী গোমস্তাপুর উপজেলার শিশাডাঙ্গা গ্রামের মোতালেব হোসেনের মোছা. রুবিনা খাতুন মিতু (১৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত ১৩ মে কিশোরী রুবিনা খাতুন মিতু তার খালার বাড়ি যাওয়ার সময় সকাল সাড়ে ৯টার দিকে কিছু অপহরণকারী তাকে অপহরণ করে। এঘটনায় মিতুর বাবা অপহরনকারীদের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়াও র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে মামলার একটি কপি জমা দেন। মিতুর বাবার অভিযোগের ভিত্তিতে ২৭ মে দুপুর ১২টার দিকে মিতুকে উদ্ধার করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

র‍্যাব আরও জানায়, কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে অপহরণের শিকার কিশোরীকে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ হেরোইন এর বিরুদ্ধে অভিযান জোরদার করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.