মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টার

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০ নং দক্ষিণভাগ ইউনিয়নের বৃহত্তর দোহালিয়া’র একঝাঁক তরুণ দ্বারা গঠিত সম্পূর্ণ অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আল-ইক্বরা ইসলামিক সোসাইটি বৃহত্তর দোহালিয়া’র ৩য় বছর পূর্তি উপলক্ষ্যে (৩জুন) শুক্রবার দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়’র হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদকএম সাইফুর রহমানের সঞ্চালনায় পবিত্রকোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আশিক আহমদ ।


এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামেয়া ইসলামিয়া দারুল উলুম আজিমগঞ্জ মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদির।

বক্তব্য রাখেন ইউনিয়নের সাবেক ইউ/পি সদস্য আব্দুল হক, ইসলামিক সমাজসেবা ও মানবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হাফেজ খলিলুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের সভাপতি এম সামছুল হক, সহ-সভাপতি আব্দুল মজিদ, সমাজসেবক নজরুল ইসলাম টেক্কা, ফয়জুর রহমান, সাংবাদিক অজিত দাশ, সাংবাদিক আফজাল হোসেন রুমেল, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার পরিচালকবৃন্দ।


প্রধান অতিথি তাহার বক্তব্যে বলেছেন অন্ধকারে নিমজ্জিত সমাজে আলো জ্বালাবার কঠিন দায়িত্ব যাহারা হাতে নিয়েছেন তারা আর কেউ নন সমাজের উদীয়মান তরুণ-যুবক, তারা ঘোষণা করেছেন সামাজিক শৃঙ্খল ভেঙ্গে মুক্তির নতুন দ্বার উন্মোচন করবেন। আশা করি তাদের এ কর্মে এলাকা একটি আদর্শবান এলাকা গঠন হবে। আমি তাদের উত্তর উত্তর মঙ্গল ও সমৃদ্ধি কামনা করি।


পরে দেশও জাতির মঙ্গল কামনা করে মুনাজাত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published.