received 2314235285429136

তরিকুল ইসলাম,
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পীরগাছা উপজেলার পরিবর্তনে মোঃ মনোয়ারুল ইসলাম মাসুদকেই একমাত্র ভরসা মনে করছেন পীরগাছা উপজেলার সর্বস্তরের জনগণ। তাকেই এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা। ইতোমধ্যে গণমানুষের নেতা হিসেবেও ব্যাপক পরিচিতি রয়েছে তাঁর। ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে যুক্ত রয়েছেন তিনি। তাঁর পিতা মোঃ শহিদুল ইসলাম, মাতা মোছাঃ মনোয়ারা বেগম। তিনি ১৯৮২ সালে রংপুর জেলার পীরগাছা উপজেলার ৪ নং অন্নদানগর ইউনিয়নের জগজীবন গ্রামে এক মুসলিম সম্ভান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

পিতা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কর্মকর্তা ছিলেন। নানা আলহাজ্ব নাছু মামুদ। স্কুল কলেজের পড়াশোনা শেষ করে উচ্চ শিক্ষার জন্য ২০০১ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি হন। ২০০৬ সালে মাসুদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। ২০২০ সালে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং ২০২৩ সালে বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হন।

তিনি ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আবারো তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পীরগাছা উপজেলার পরিবর্তনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। তিনি আপনাদের (পীরগাছা বাসীর) নিকট দোয়া প্রার্থনা করেছেন। এলাকার উন্নয়নের জন্য এমন মেধাবী, সৎ ও যোগ্য নেতৃত্ব এখন সময়ের দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *