আব্দুস সবুর,বালিয়াডাঙ্গী,ঠাকুরগাঁও, প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৩নং ধনতলা ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনকে প্রতিহত করার ঘোষণা দেন ইউনিয়ন বিএনপির একাংশ গত বুধবার ২১ সেপ্টেম্বর প্রতিবাদ সভা করে এই ঘোষণা দেয় তারা।
এমন ঘোষনার প্রতিবাদে বিএনপির অন্য একটি পক্ষ আজ বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর বিকেলে ধনতলা ইউনিয়ন ফেডারেশন মাঠে এ প্রতিবাদ সভার আয়োজন করে।

প্রতিবাদ সভায় যতীন নাথ সিংহ এর সভাপতিতত্বে বক্তব্য রাখেন, ধনতলা ইউনিয়ন বিএনপির সভপতি প্রার্থী সেলিম , ধনতলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক প্রার্থী নজরুল ইসলাম, ধনতলা ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইসমাঈল হোসেনসহ ৭টি ওয়ার্ডের নেতকর্মীরা।



এসময় বক্তারা গতকালের প্রতিহত করার ঘোষণাসহ সভায় যে বিশৃংখল কথা বার্তা বলছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেতাকর্মীরা। সেই সাথে তাদের সকল অভিযোগ মিথ্যা দাবি করেন। কমিটিতে থাকতে পারবে না তাই এমন উল্টা পাল্টা অভিযোগ করছে। আমাদের প্রার্থীর পক্ষে ব্যালেটের মাধ্যমে জানিয়ে দেব আমাদের প্রার্থীর ভোট আছে কিনা। আমরা নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী নির্বাচন করতে প্রস্তুত এবং ঘোষিত তপশীল মেনেই ভোটে অংশগ্রহণ করব।

এসময় সম্মেলনের সভাপতি যতিন্দ্র নাথ সিংহ বলেন, যদি মহাসচিব কোন ধরনের বাধা প্রদান না করে তাহলে ২৩ সেপ্টেম্বর যে সম্মেলন হওয়ার কথা সেটি অনুষ্ঠিত হবে।

বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মকবুল হোসেন জানান,তপশীল ঘোষিত নির্ধারিত তারিখেই গোপন ব্যলটের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে।


উল্লেখ্য, এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে ধনতলা ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয়েল হলরুমে ধনতলা বিএনপির একটি পক্ষ ২৩ সেপ্টেম্বর সম্মেলনকে প্রতিহত করার লক্ষ্যে একটি প্রতিবাদ সভা করে। এসময় তারা বক্তব্যে বলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড.টিএম মাহাবুবর রহমান তাঁর নিয়ন্ত্রিত পকেট কমিটি করার ষড়যন্ত্র করছে। অবিলম্বে এ সম্মেলনের তফশীল বাতিল করে নতুন তফশীল ঘোষণা করে সকলের অংশগ্রহণে সম্মেলন করার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!