received 407694558610869

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

received 416107781085779

চট্টগ্রাম জেলাধীন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩য় ও ৪র্থ শ্রেণী কর্মচারীদের যৌথ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বার্ষিক শীতকালীন বনভোজন ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি, ২০২৪) প্রথমধাপে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরীন এলাকায় সকল কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে জাঁকজমক পূর্ণভাবে বনভোজন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রকারের খাবার পরিবেশন করা হয়, এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে অংশগ্রহনকারীদের মধ্যে রেফেল-ড্র বিজয়ীদের মাঝে ১০টি ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. সাহেদ মিয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষক ও প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ শফিউর রহমান মজুমদার সংক্ষিপ্ত আলোচনা শেষে রেফেল-ড্র বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন।
তিনি আলোচনায় বলেন সারাবছর রোগীদের সেবায় নিয়োজিত স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা দিনভর দায়িত্ব পালন শেষে অনুষ্ঠিত পিকনিকে অংশগ্রহন করে আনন্দ উদযাপন করে। এইরকম আয়োজনে কর্মকর্তা-কর্মচারীদের কর্মক্ষেত্রে আরো বেশি দায়িত্ব-কর্তব্য পালনের আগ্রহ সৃষ্টি সহ একে অপরের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি হবে বলে অভিমত ব্যক্ত করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ আরো বক্তব্য রাখেন ডা. মনির উল্লাহ, ডা. মোঃ আমিনুল ইসলাম, ডা. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, ডা. রিয়াদ মোহাম্মদ মারজুক, ডা. ইমরান হাসান, সূচিত্রা সিংহ, পরিতোষ বড়ুয়া, জুয়েল সরকার, চৌধুরী মো. তৌহিদুর রহমান, মৃত্যুঞ্জয় দেব সহ প্রমুখ। তারা বক্তব্যে সুন্দর একটি অনুষ্ঠান আয়োজনের জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ধন্যবাদ জ্ঞাপন সহ ভবিষ্যতে এইধারা অব্যাহত রাখার সংকল্প ব্যক্ত করেন।

প্রথম ধাপের পিকনিক শেষে দ্বিতীয় ধাপে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা আনন্দ ভ্রমণের অংশ হিসেবে বঙ্গবন্ধু টানেল, পতেঙ্গা সমুদ্র সৈকত ও ফোজদারহাটে অবস্থিত ডিসি পার্ক পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *