messenger creation 609580078053619

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশের উপ পরিদর্শক আশরাফুল ইসলাম ওরফে সেলিম পুলিশের বিরুদ্ধে ঘুষ,দূর্নীতি,চাঁদাবাজি,প্রতারণার অভিযোগ এনে পুলিশ হেডকোয়ার্টার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার,লক্ষীপুর জেলা পুলিশ সুপার সহ চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
৫ মার্চ মঙ্গলবার এসকল অভিযোগ দায়ের করেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের ব্রাহ্মণহাতা গ্রামের ২ নং ওয়াড সদস্য মুসা মিয়া ও একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে আমিনুল ইসলাম। এস আই আশরাফুল ইসলাম সেলিম বর্তমানে লক্ষীপুর জেলা গোয়েন্দা শাখায় কর্মরত রয়েছে।
এসব অভিযোগে তারা উল্লেখ্য করেন, এস আই আশরাফুল ইসলাম সেলিম পুলিশে চাকরি করার সুবাদে এলাকার সাধারণ মানুষদের মধ্যে বিভিন্ন সময় অস্ত্রের ভয় দেখিয়ে আতংক সৃষ্টি করে চাঁদাবাজি,প্রতারণা,দূর্নীতি সহ মাদকাসক্ত,জুয়ারিদের নিয়ে নিজস্ব বাহিনী গঠন করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করে আসছে। এছাড়া আরো উল্লেখ্য করেন,তার বিরুদ্ধে মুখ খোললে বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা,নতুন বাড়িঘর করতে গেলে তাকে চাঁদা দেয়া,এলাকায় জুয়া ও মাদকের আসর বসিয়ে বাণিজ্য করা তার প্রধান কাজ। এমনকি এসকল অবৈধ অর্থ দিয়ে রাজধানী ঢাকার মোহাম্মদপুরে আলিশান বাড়ি ভাড়া নিয়ে পরিবার পরিজন দিয়ে করে যাচ্ছে রমরমা অবৈধ ব্যবসার বাণিজ্য।
এবিষয়ে পু্লিশ হেডকোয়ার্টার সহ চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি ও লক্ষীপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ করা আমিনুল জানান,এস আই আশরাফুল ইসলাম সেলিম আমাদের গ্রামে অবৈধ টাকা দিয়ে বাহিনী তৈরি করে শান্তি শৃঙ্খলার বিঘ্ন ঘটানো সহ আধিপত্য বিস্তার করে আসছে।আমরা তার বিরুদ্ধে কোন কথা বললে সে আমাদের নামে তার বাহিনী দিয়ে মিথ্যা মামলা করায়,তার ভয়ে আমরা এলাকা ছেড়ে ঢাকা চলে এসেছি।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ করা মুসা মেম্বার জানান, সে লক্ষীপুরে ডিবি তে চাকরি করে, আর গ্রামে সে আমাদের ধরে নিয়ে যেয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয় দেখায়।এমনকি গ্রামের অনেকের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে টাকাও নিচ্ছে সে।আমরা ৬ শত লোক তার বিরুদ্ধে অভিযোগ করার পর সে তার প্রভাব দেখিয়ে ঐ অভিযোগ দামাচাপা দিয়ে দিয়েছে।
এসকল অভিযোগের বিষয়ে পুলিশের উপ পরিদর্শক আশরাফুল ইসলাম সেলিম তার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা এবং তাকে ফাঁসানোর জন্যই প্রতিপক্ষ এমনটা করেছে বলে জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *