লিমন হেলাল কাজিপুর(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুরে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে এক কৃষকের মৃত্যু হয়ে। নিহত কৃষক পৌর এলাকার পলাশবাড়ী গ্রামের মৃত কলিমুদ্দিনের পুত্র

হোসেন আলী ( ৫০)।

বুধবার ৭ সেপ্টেম্বর দুপুরে কাজিপুর আমিনা মনসুর টেক্সটাইল এর পিছনে ধানক্ষেত নিড়ানী শেষে বিশ্রামের জন্য ক্ষেতের পার্শ্ববর্তী একই গ্রামের মোঃ ছাইদুল ইসলামের সেচ পাম্পের নিকট বিশ্রাম নিতে গেলে সেচ পাম্প ঘরটি বিদ্যুাতায়িত হওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে হোসেন আলী বাড়িতে না আসায় তার স্ত্রী তাকে খুজতে যায়। পাশের জমিতে কর্মরত আমিনুল ইসলাম কে তার স্বামীর কথা জিজ্ঞেস করে। পরে আমিনুল তাকে খুজতে গেলে পাশে সেচ পাম্পের নিকটে (ঘরের) পানিতে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনা স্থলে গিয়ে হোসেন আলী কে উদ্ধার করে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয় বাসিন্দারা ও কাউন্সিলর শফিকুল ইসলাম বলেন, সেচ পাম্প বিদ্যুৎ সংযোগ ভালো অবস্থায় ছিল না। বিদ্যুৎসংযোগ যথাযথ ভাবে লাগানো না থাকায় এ ঘটনা ঘটতে পারে । খবর পেয়ে কাজিপুর থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

কাজিপুর থানার এস আই নজরুল ইসলাম জানান, মোটের মালিক সাইদুল ইসলাম সপ্তাহ খানেক আগে তার মোটর খুলে নিয়ে যায়। মিটার থেকে শর্টসার্কিট হয়ে ঘরটি বিদ্যুাতায়িত হওয়ায় হোসেন আলী শর্ট খেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!