img 20231013 172844
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলায় কাজিপুর উপজেলার মেঘাই যমুনা নদীর পাড়ে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রের শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে ১৩ অক্টোবর (শুক্রবার) সকাল ১০,৩০টায় ফলক উন্মোচন শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব আলী, এমপি ও প্রতিমন্ত্রী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রাণালয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
আরোও বক্তব্য রাখেন জসিম উদ্দিন হায়দার অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজশাহী, তমাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সিরাজগঞ্জ, খলিলুর রহমান সিরাজী সাধারণ সম্পাদক কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান, কাজিপুর উপজেলা পরিষদ, সূখময় সরকার, উপজেলা নির্বাহী অফিসার, কাজিপুর। আব্দুল হান্নান তালুকদার, মেয়র, কাজিপুর পৌরসভা ও সাংগঠনিক সম্পাদক, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ, কাজিপুর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জিয়াউল হক হাওলাদার, ব্যবস্থাপক, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।
বক্তারা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম পর্যটন কেন্দ্রটি আরো উন্নয়ন করার বিষয়ে বক্তব্য রাখেন।

img 20231013 172858

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *