received 373702668832061

তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

শনিবার (৯ মার্চ) বিকেল ৫ টায় কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির ১৩ তম সভা ঢাকার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম মহোদয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সহ-সভাপতি প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক জনাব মোঃ রকিবুস সুলতান মানিকের পরিচালনায় সভায় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সবার মতামতের ভিত্তিতে এতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

সিদ্ধান্ত সমূহের মধ্যে রয়েছেঃ
আগামী ২২ মার্চ ২০২৪ খ্রিঃ কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির এজিএম ও ইফতার মাহফিল হওয়ার কথা থাকলেও তা অনিবার্য কারণ বসত তা হচ্ছে না।
অনুষ্ঠান আগামী ঈদের পর ঈদ পূনর্মিলনী ও এজিএম একসাথে অনুষ্ঠিত হবে বলে সভায় জানানো হয়েছে। অনুষ্ঠানের তারিখ ও স্থান পরে জানানো হবে।
সভায় কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র মো: রায়হান আলী পারভেজ এবং নাজমুস সাকিব বর্ষন সমিতির আইটি বিষয়ে কাজ করবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। তারাও সমিতির আইটি বিষয়ে কাজ করার সুযোগ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সমিতির ক্রয় করা ফ্লাটের টাকা পরিশোধ করার জন্য যারা আগে থেকেই টাকা দিতে চেয়েছেন তাদেরকে পুনরায় টাকা দেওয়ার জন্য অনুরোধ করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয় এবং সভায় তাৎক্ষণিক কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র ডাঃ মোঃ রশিদুল হক এক লক্ষ টাকার চেক কারমাইকেল কলেজের প্রাক্তন ছাত্র সমিতিকে অনুদান হিসেবে প্রদান করেন। তিনি সমিতির সদস্য ফরম পূরণ করেন এবং আজীবন সদস্য পদ লাভ করেন। উপস্থিত সবাই তাকে স্বাগত জানান।
সভায় সবার সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করা হয়। দপ্তর সম্পাদক মুহাম্মদ রায়হান আলী উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *