received 328458926727158

received 1429026951294238

মোঃ শহিদুজ্জামান (লাবু) কাশিয়ানী উপজেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোপালগঞ্জ -১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী, কাশিয়ানী মুকসুদপুরের উন্নয়নের রুপকার বার বার নির্বাচিত সংসদ জননেতা মুহাম্মাদ ফারুক খান এম পি মহাদয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে জনসভা করেছেন।

বুধবার (৩ জানুয়ারি) বিকাল ৪ ঘটিকার সময় কাশিয়ানী উপজেলার ৪ নং সাজাইল ইউনিযনের মাজড়া বাজার ক্লাব মাঠে,সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মুন্সী লিয়াকত হোসেন তারার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিপ্লব হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল জননেতা মুহাম্মাদ ফারুক খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আমাদের উন্নয়ন ধরে রাখতে সকল নেতা কর্মিকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে ইনশআল্লাহ। তিনি আরো বলেন সকল নেতা কর্মি বিবেদ ভুলে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। জননেত্রি শেখ হাসিনার অঙ্গিকার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করা হবে, তাই আগামিতে কাশিয়ানী মুকসুদপরের প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন কাশিয়নী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, আরো উপস্থিত ছিলেন কাশিয়ানীর কৃতি সন্তান রাজপথ কাপানো সাবেক ছাত্রনেতা বর্তমান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব আমিনুল ইসলাম (আমিন), বক্তব্য রাখেন ৪ নং সাজাইল ইউনিয়ের বর্তমান চেয়ারম্যান জনাব মাহাবুব আলম সেলিম , সাবেক চেয়ারম্যান জনাব ফররুখ হুসাইন মিন্টু, এবং সাবেক চেয়ারম্যান জনাব ফরিদুল ইসলাম ফরিদ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ওয়ার্ড আওয়ামী লীগ,সহযোগি সংগঠনের নতাকর্মি সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *