received 1063744058398042

মোঃ শফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টারঃ

কুড়িগ্রামে আগামীকাল সকাল-সন্ধা হরতালের সমর্থনে এবং বিএনপির কেন্দ্র ঘোষিত একদফা দাবি ও নির্বাচন বাতিলের দাবিতে জেলা যুবদলের উদ্যোগে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৮ ডিসেম্বর সন্ধ্যার পর কুড়িগ্রাম পুরাতন শহরের পুরাতন পোস্ট অফিস পাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মশাল মিছিল বের হয়ে শহরে প্রদক্ষিণ করে।

জেলা যুবদলের হরতালের সমর্থনে মশাল মিছিলটির নেতৃত্ব দেন কুড়িগ্রাম জেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ আবু বকর সিদ্দিক, মিছিলে শ্লোগান দেন, একতরফা নির্বাচন মানিনা মানবনা, খালেদা জিয়ার মুক্তি চাই দিতে হবে, মির্জা ফখরুলের মুক্তি চাই দিতে হবে, রিজভী আহমেদ এর মিথ্যা মামলা তুলে নাও তুলতে হবে, এই মহুত্তে দরকার তত্ত্বাবধায়ক সরকার , আগামীকাল হরতাল -হরতাল এসব শ্লোগানে মুখোরিত করে তোলেন নেতা কর্মিরা।
মিছিলে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ রানা মাসুদ, জেলা যুবদলের সিনিয়র সহ- সভাপতি শরাফত হোসেন চৌধুরী বিপ্লব, জেলা যুবদল সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম, জেলা যুবদল নেতা আল-আমিন,জেলা যুবদল নেতা, রয়েল, সহিদুল ইসলাম, ময়না, হিরক সহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত নেতা কর্মী অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *