মুছাম্মৎ রোকেয়া আক্তার, কিশোরগঞ্জ জেলা বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা ক্রীড়া সংস্থা’র সদস্যদের সাথে নবাগত ইউএনও ও সংস্থা’র সভাপতি সাদিয়া ইসলাম লুনা’র পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭জুন) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থা’র উপদেষ্টা ইমতিয়াজ বিন মুছা জিসান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, সহ-সভাপতি কুলিয়ারচর সরকারি কলেজের প্রিন্সিপাল মো. ইদ্রিস মিয়া, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম আবিরাজ মাস্টার, কোষাধ্যক্ষ সৈয়দ মো. জাকারিয়া, সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলতাফ হোসেন, সদস্য নোয়াগাঁও মুছা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম, সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, সাবেক পৌর কাউন্সিলর আতিকুর রহমান পরশ, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ ও সাংবাদিক মো. নাঈমুজ্জামান নাঈমসহ সংস্থার সদস্যবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাসকান্দি স্পোটিং ক্লাবের সভাপতি মোজাম্মেল হক।

অনুষ্ঠান শুরু হওয়ার সাথে সাথে নবাগত ইউএনও ও সংস্থা’র সভাপতি সাদিয়া ইসলাম লুনা, প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও বিশেষ অতিথি কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা-কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান শেষে আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামালের পক্ষ থেকে উপহার হিসেবে কুলিয়ারচর উপজেলা একাদশ এর ক্যাপ্টেন তনয় ভূয়া ও কুলিয়ারচর পৌরসভা একাদশ এর ক্যাপ্টেন ইমতিয়াজ ইসলাম রিমন এর হাতে দুই সেট জার্সি ও ২টি ফুটবল এবং ছয়সূতী খেলার মাঠের জন্য ক্যাপ্টেন মো. শফিকুল ইসলাম ও রামদী খেলার মাঠের জন্য ক্যাপ্টেন
মো. জুয়েল মিয়ার হাতে দুইটি ফুটবল তুলে দেন। এছাড়া অতিথিবৃন্দকে একটি করে টি শার্ট উপহার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!