মুছাম্মৎ রোকেয়া আক্তার, কিশোরগঞ্জ জেলা বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিশিষ্ট শিল্পপতি, দানবীর, কুলিয়ারচরের উন্নয়নের রূপকার, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রয়াত উপদেষ্টা, কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. মুছা মিয়া (সিআইপি)’র প্রথম মৃত্যু বার্ষিক উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিআইপি আলহাজ্ব মো. মুছা মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকীতে কিশোরগঞ্জ জেলার তিন সংসদ সদস্য মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

রবিবার (১৯ জুন) দুপুরে কুলিয়ারচর কোল্ড স্টোরেজে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মরহুম আলহাজ্ব মো. মুছা মিয়ার স্মরণ সভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ভৈরব- কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, বাজিতপুর-নিকলী আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন ও অষ্টগ্রাম-মিঠামইন-ইটনা আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাকিবুল হাসান শিবলী, ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ভৈরব পৌর মেয়র ইফতেখার আহমেদ বেনু, জনপ্রতিনিধি সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে মরহুমের মাগফিরাত কামনা করে দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খান।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!