received 645335927722682

স্টাফ রিপোটারঃ কুষ্টিয়া।।

received 1752363911941616

কুষ্টিয়ায় রান্না করা মাংসের প্লেটে ‘পুরুষাঙ্গ’ সাদৃশ্য বস্তুর অস্তিত্ব মিলেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার কবুরহাট সর্দারপাড়া এলাকায় সোহান নামে এক ব্যক্তির বাড়িতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর শতাধিক মানুষের ভিড় জমে ওই বাড়িতে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার কবুরহাট সর্দারপাড়া এলাকার বারেক সর্দারের ছেলে সোহান গেল ১১ ফেব্রুয়ারি কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা এলাকা থেকে দুই কেজি মাংসের ছাঁট (মাংস বিশেষ) কিনেন।

সোমবার সকালে রান্না করা মাংস খাবার সময় মাংসের টুকুরা দেখে সন্দেহ হয়। তারা ধারণা করে মাংসটি পুরুষাঙ্গের অংশ বিশেষ। পরে বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হয়।

খবর চলে যায় পুলিশের কানেও। এ বিষয়ে সোহান বলেন, ‘গত ১১ ফেব্রুয়ারি কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা বাজার থেকে দুই কেজি মাংস ক্রয় করি। ওই মাংস ফ্রিজে রাখা হয়। রোববার রাতে ওই মাংস রান্না করা হয়। সকালে রান্না করা ওই মাংস খেতে গেলে তার সন্দেহ হয়।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, কবুরহাট এলাকায় মাংসের প্লেটে ‘পুরুষাঙ্গের’ অস্তিত্ব মিলেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে পুরুষাঙ্গ সাদৃশ্য বস্তুর অস্তিত্ব দেখা যায়। তবে সেটি আদৌ পুরুষাঙ্গ কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত হবার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাংস ক্রেতা সোহানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *