সাইফুল ইসলাম (কুষ্টিয়া) প্রতিনিধি।।
কুষ্টিয়ার দৌলতপুরে বিভিন্ন আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত দিবস ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগস্ট (সোমবার) সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে শোক দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ইউএনও আব্দুল জাব্বার, উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। এরপর কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার জাহান বাদশাহর পক্ষে পুষ্পস্তবক অপর্ণ করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন ও এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র। পরে পুলিশসহ সরকারী বিভিন্ন দফতরের প্রধানদের নেতৃত্বে ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯টায় দৌলতপুর রিপোর্টার্স ক্লাব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, দৌলতপুর রিপোর্টার্স ফোরাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, মুক্তিযুদ্ধ মঞ্চ, বাংলাদেশ ছাত্রলীগ, দৌলতপুর কলেজ পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১০ টার সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, উপজেলা যুবলীগের পক্ষে সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে।

এড়াছাও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি সংস্থাসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষে থেকে ১৪ ইউনিয়নে কাঙ্গালি ভোজ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!