সাইফুল ইসলাম (কুষ্টিয়া প্রতিনিধি)।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার দুপুর ৩টার সময় কুষ্টিয়া সেক্টরের ৪৭ বিজিবি ব্যাটালিয়ন এর উদ্যোগে দৌলতপুরের প্রাগপুর এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনের সঙ্গে ঔষধ বিতরণ ও বিলগাতুয়া গ্রামে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনের এর শুভ উদ্বোধন করেন,৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক।
প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সেবা নিতে আসা ১০০ জন অসহায় হত দরিদ্র মানুষের মাঝে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করে কুষ্টিয়া সেক্টরের ৪৭ বিজিবি ব্যাটালিয়ন।

পরে সীমান্তবর্তী লাগোয়া এলাকা বিলগাতুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক উপস্থিত হয়ে ১০০ টি অসহায় পরিবার মধ্যে তেল, চিনি, ডাল, আটা, সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে।
বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনে সেবা ও খাদ্য সামগ্রী নিতে আসা অসহায় হতদরিদ্র মানুষের চোখে-মুখে ফুটে ওঠে আনন্দের ঝলক।

এ সময় ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হকের সাথে আরো উপস্থিত ছিলেন , পিএসসি মেডিকেল অফিসার মেজর আরেফিন সালেহিন- ও সহকারী (এডি) জিয়াউর রহমান।
বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে লে: কর্নেল আরিফুল হক, জানান বিজিবি অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে থাকে, যা অতীতেও ছিল এবং ভবিষ্যতে ও অব্যাহত থাকবে। সীমান্ত সুরক্ষায় আপদকালিন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্যও সকলের প্রতি আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!