সাইফুল ইসলাম(কুষ্টিয়া প্রতিনিধি)।।
কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দীন (৫৮) আহত হয়েছেন। গতকাল রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাশপুর বিলপাড়া এলাকায় হামলার এ ঘটনা ঘটে। আহত ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চেয়ারম্যান হেলাল উদ্দীন ব্যাক্তিগত কাজ শেষে কালিদাসপুর বাজার থেকে পায়ে হেটে নিজ বাড়ি ফিরছিলেন। বিলপাড়া এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে দু’জন সন্ত্রাসী পেছন থেকে হেলাল উদ্দীনকে ছুরি দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। এসময় হেলাল উদ্দীন মাটিতে লুটিয়ে পড়েেল স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আড়িয়া ইউনিয়নের বাসিন্দা ফিরোজ আল মামুন জানান, চেয়ারম্যান হেলাল উদ্দীনের আঘাত খুব গুরুতর না হলেও কিছুটা রক্তক্ষরণ হয়েছে। শরীরে ডায়াবেটিস থাকায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।
দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছুরিকাঘাতে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দীন আহত হয়েছেন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।
উল্লেখ্য, আড়িয়া ইউনিয়নের লালনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির নির্বাচন নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের লোকজনদের সাথে বিরোধ চলছিল। এ ঘটনার জের হিসেবেও হামলা হতে পারে বলে স্থানীয়দের অভিমত।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!