কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোনার ৩ (কেন্দুয়া – আটপাড়া) নির্বাচনী এলাকার চারবারের সাবেক সংসদ সদস্য প্রথিতষশা আইনজীবী প্রবীন আওয়ামীলীগ নেতা মহান মুক্তি যুদ্ধের সংগঠক নির্লোভ জনপ্রতিনিধি মরহুম এম জুবেদ আলীর স্মরণে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৪ জুন মঙ্গলবার কেন্দুয়া অডিটোরিয়াম হল রুমে সকাল ১১টায় এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা’র পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেত্রকোনা ৩( কেন্দুয়া – আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ।
অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, যুগ্ম সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, এম জুবেদ আলীর সুযোগ্য সন্তান আমিরুল ইসলাম তোষার প্রমুখ।

প্রধান অতিথি অসীম কুমার উকিল মরহুমের কর্মময় জীবনের উপর স্মৃতি চারন করে তার বক্তব্যে বলেন এম জুবেদ আলী সাহেব এত বড় মাপের মানুষ হয়েও সাড়া জীবন সাদা সিদে জীবন যাপন করতেন।তিনি একজন নির্ভুল মানুষ ছিলেন,তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহচর ছিলেন। তিনি কেন্দুয়ার আওয়ামীলীগকে সব সময় ঐক্যবদ্ধ রাখতেন।উনার আদর্শকে ধারন করে আগামী দিনে কেন্দুয়ার আওয়ামীলীগকে সুসংগঠিত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!