কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোণার কেন্দুয়ায় বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কালে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবির আহমেদ খান রুজেল মারা গেছেন।
রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণের সময় স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
সূত্র জানায়, কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণসামগ্রী বিতরণে যান নেত্রকোণা-৩ (কেন্দুয়া আটপাড়া) নির্বাচনী এলাকার সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তাঁর সহধর্মিণী বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল। এসময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দের সাথে আবির আহমেদ খান রুজেলও যান। মোজাফরপুর ও কান্দিউড়া ইউনিয়নে বিতরণ শেষে নওপাড়া ইউনিয়নে বিতরণকালে রুজেল স্ট্রোকে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণসহ শোকের ছায়া বইছে। পরিবারে চলছে শোকের মাতম। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল। বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়াসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *