সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় গত শনি ও রবিবার দুইদিনে বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নেত্রকোনার কেন্দুয়ায় ৯৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।

কেন্দুয়া উপজেলার বলাইশিমুল গ্রামের হাওড়ে নির্মাণাধীন ঘরের নাম্বার সংবলিত কাগজপত্র রবিবার সন্ধ্যায় ২৩ টি পরিবারের মাঝে হস্তান্তর করা হয়।
এছাড়াও গত শনিবার সান্দিকোনা ইউনিয়নে ৫০ টি পরিবারের মাঝে ঘরের কাগজ পত্র হস্তান্তর করেন।অপর দিকে বিভিন্ন ইউনিয়নে আরও ২১টি পরিবারের মাঝে ঘরের কাগজ পত্র হস্তান্তর করা হয়।
উল্লেখ্য কেন্দুয়া উপজেলায় সর্বমোট ১৯৭ টি ঘরের মধ্যে ৯৪ টি পরিবারের মাঝে ঘরের নাম্বার সংবলিত কাগজ পত্র হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান সর্বমোট ১৯৭ টি ঘরের মধ্যে দুইদিনে ৯৪ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে আশ্রয়ন প্রকল্পের নাম্বার সংবলিত কাগজ পত্র হস্তান্তর করা হয়েছে, বাকী ১০৩টি পরিবারের মাঝে পর্যায়ক্রমে ঘরের নাম্বার সংবলিত কাগজ পত্র হস্তান্তরের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.