received 356181550391866

স্টাফ রিপোর্টার-

গণতন্ত্রী পার্টির ৮ প্রার্থীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দেওয়ার নির্দেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এ বিষয়ে করা আবেদনের শুনানি করে আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলী ও সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ভূপেন্দ্র ভৌমিক দোলন এর নেতৃত্বাধীন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক দোলন ভৌমিক এর আবেদনের শুনানি নিয়ে চেমৃবার জজ আদালত এই আদেশ দিয়েছেন।
ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪–দলীয় জোটের অন্যতম শরিক এই দলের প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ইসি জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রী পার্টি থেকে মনোনয়নপত্র জমা দেওয়া সব প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে দ্বন্দ্বের কারণে এবং তাদের প্রার্থিতা বাতিল করা হয়েছিলো আজ চেম্বার জজ আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করে অবিলম্বে ৭ই জানুয়ারির নির্বাচনকে ভোট উৎসবে পরিণত করে কবুতর প্রতীকের পক্ষে নির্বাচনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানিয়েছেন গণতন্ত্রী পার্টির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা শহীদুল্লাহ্ সিকদার ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূপেন্দ্র ভৌমিক দোলন।
নেতৃবৃন্দ আদালতের রায়ের সন্তোষ প্রকাশ করে গণতন্ত্রী পার্টির মনোনীত প্রার্থীদেরকে ও বাকী আসনে কেন্দ্রীয় ১৪ দল মনোনীত প্রার্থীদের বিজয়ী করবার জন্য উদাত্ত আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *