inbound6125340111967536140

শফিকুল ইসলাম স্বাধীন 
বিশেষ প্রতিনিধি
সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারের অস্থায়ী নির্বাচনী অফিসের আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অফিসে ঘেরা দেওয়া দু’পাশের পর্দা পুড়ে ও উপরে কিছু অংশ গেছে। এছাড়াও ৩০ টি চেয়ার ও একটি গ্যাস সিলিন্ডার চুলা সহ।

রবিবার (৩১ ডিসেম্বর) গভীর রাত সাড়ে১২টার দিকে তাহিরপুর থানার আমতৈল গ্রামে মজলু মিয়ার বাড়ির সামনে এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকারের নির্বাচনী কার্যালয়ে এই ঘটনা ঘটে।

প্রার্থীর সমর্থকদের সঙ্গে কথা বলে জানা গেছে, মূলত আতঙ্ক ও ভয়ভীতি তৈরি করতেই গভীর রাতে আগুন দেওয়া হয় নির্বাচনী অফিসে। এতে ডেকোরেশনের কাপড় দিয়ে বানানো অফিসের দুপাশে পুড়ে যায়, এবং ৩০টি চেয়ার, একটি গ্যাস সিলিন্ডার চুলা সহ পুড়ে গেছে।
এখবর পেয়ে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় লোকজনদের সাথে কথা বলে জানা যায়। রাতের আঁধারে কে, বা কারা আগুন লাগিয়েছে কেউ দেখতে পাইনি।

৪নং বড়দল উত্তর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন বলেন: অফিসের পাশের বাড়ির এক যুবক আমাকে রাতে ফোন দিয়ে বিষয়টি জানান তৎকালীন মুহূর্তে আমি ঘটনাস্থলে এসে তাহিরপুর থানা ওসিকে অবগত করলে ওসি নাজিম উদ্দিন এর নির্দেশে বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ নাজমুলকে গঠনস্থল পাঠান এবং রাতে পুলিশ ঘটনাটি দেখে যাওয়ার পর ১ল জানুয়ারি সোমবার সকাল ১১ টায় এসপি মহোদয় সহ তাহিরপুর থানা ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

উনি আরো বলেন আমিসহ আমাদের কর্মীরা এখন পর্যন্ত কে বা কারা এঘটনার সাথে জড়িত আমরা কাউকে চিহ্নিত করতে পারিনি এবং রাতের আঁধারে ঘুমন্ত অবস্থায় অফিসে আগুন লাগিয়েছে এলাকার কেউ দেখেনি বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *