আসন্ন ১০ই সেপ্টেম্বর রোজ রবিবার, গোলনা কালীগঞ্জ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচনে সাধারণ অভিভাবকদের কাছে পছন্দের শীর্ষে অবস্থান করছেন শ্রী আপন চন্দ্র দেবনাথ। শ্রী আপন চন্দ্র দেবনাথ ১নং ক্রমিকের ব্যালট নিয়ে আসন্ন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একজন সৎ এবং শিক্ষানুরাগী হিসাবে শ্রী আপন চন্দ্র দেবনাথ অভিভাবক সদস্যদের কাছে সমানভাবে সমাদৃত ও প্রশংসিত। উল্লেখ্য, আসন্ন নির্বাচনে গোলনা কালীগঞ্জ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ১০৬৮জন সাধারণ অভিভাবকদের ভোটে ৯জন প্রার্থীর মধ্যে ৪জন প্রার্থী চূড়ান্ত ভাবে বিজয়ী হবেন। এদের মধ্যে তুলনামূলক ভাবে এগিয়ে রয়েছেন শ্রী আপন চন্দ্র দেবনাথ।

সরেজমিনে গিয়ে একাধিক সাধারণ অভিভাবকের সাথে কথা বললে তারা জানান, “শ্রী আপন চন্দ্র দেবনাথ অত্যন্ত সজ্জন, নির্ভীক ও শিক্ষানুরাগী ব্যাক্তি। তিনি নির্বাচিত হলে গোলনা কালীগঞ্জ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সার্বিক পরিবেশের এবং শিক্ষার গুণগত মানের উন্নয়ন ঘটবে। তাই, আমরা সর্বদিক বিবেচনায় আসন্ন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে শ্রী আপন চন্দ্র দেবনাথকে ভোট প্রদান করার মাধ্যমে নির্বাচিত করবো”।

প্রতিক্রিয়া জানতে চাইলে অভিভাবক সদস্য পদপ্রার্থী শ্রী আপন চন্দ্র দেবনাথ বলেন, “আমি নির্বাচিত হলে আমি ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য এবং এলাকার সুধীজনদের সাথে সমন্বয় করে প্রতিষ্ঠানের সার্বিক পরিবেশ সহ মানোন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করবো। বর্তমান সরকারের গৃহীত শিক্ষাখাতে আধুনিকায়ন এবং সৃজনশীল পদ্ধতির সাথে সঙ্গতি রেখে আমি নিরন্তর ভাবে কাজ করে যাওয়ার চেষ্টা করবো।প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার মান, পরীক্ষার ফলাফলের অগ্রগতি, বিদ্যালয়ের সার্বিক সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখার, শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতি আনায়নে আমি কাজ করে যাবো”। এজন্য তিনি সকলের আশীর্বাদ সহযোগিতা ও ভোট প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *