গ্লােবাল টেলিভিশনের সংবাদকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

 ঢাকায় গ্লােবাল টেলিভিশনের অফিস কার্যালয়ের সামনে গ্লােবাল টেলিভিশনের সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলার কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে, বুধবার সকালে প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ফেরদৌস রবিন, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার, বাবু ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাভিশনের জেলা প্রতিনিধি, হারুন অর রসিদ খান হাসান, চ্যানেল ২৪ স্টাফ রিপোর্টার হিরোক গুন, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জিন্নাহ্ ফারুক, সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, জি টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি, মাসুদ পারভেজ, গ্লােবাল টেলিভিশনের, জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম সহ সিরাজগঞ্জ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।

এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  আজ ৮ দিন অতিবাহিত হলেও সন্ত্রাসীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি তাই গ্লোবাল টেলিভিশনের সংবাদকর্মীদের উপর হামলাকারী মুন্নাসহ সন্ত্রাসী বাহিনীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!