পিরোজপুর প্রতিনিধি শেখর মজুমদার

গ্লোবাল ল থিংকাস্ সোসাইটি ও ইউনিভার্সিটি অফ স্কলার্সের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। গত ৩১শে মে ২০২২ দুপুর ১ঃ০০ ঘটিকায় স্কলার্স বিশ্ববিদ্যালয়ের সাথে ওয়ার্ল্ড রেকর্ড হোল্ডার সংস্থা গ্লোবাল ল থিংকার্স সোসাইটির একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি মোতাবেক দুটি সংস্থা একসাথে বাংলাদেশের শিক্ষার্থীদের লিডারশীপ সক্ষমতা বৃদ্ধিতে এবং সেই সাথে বর্হিবিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলাতে যাতে শিক্ষক ও শিক্ষার্থী উভয়ই সক্ষমতা অর্জন করতে পারে সেই আলোকে কাজ করবে।
এই স্বাক্ষর অনুষ্ঠানে গ্লোবাল ল থিংকার্স সোসাইটির পক্ষে এর সভাপতি রাওমান স্মিতা এবং স্কলার্স বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুল হল সোহান চুক্তিতে স্বাক্ষর করেন।
এ ছাড়াও জিএলটিএসের পক্ষে আরো উপস্থিত ছিলেন – সাধারণ সম্পাদক আহসানুল আলম, ডেপুটি ডিরেক্টর মোঃ মাহির দাইয়ান এবং জিএলটিস টিভির ডিরেক্টর মোনালিসা মোনা। এবং স্কলার্স বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন – সহকারী অধ্যাপক ও হেডঅফ ব্র্যান্ড এন্ড কমনিকেশ আতিফ ওয়াকিফ।
স্বাক্ষরের পাশাপাশি দুটি সংস্থার প্রতিনিধের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে আলাপচারিতা হয় এবং ভবিষ্যতে একসাথে দেশের উন্নয়নে কাজ করার লক্ষ্যে তার প্রতিজ্ঞা বদ্ধ বলে জানায় জিএলটিএস কতৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.