received 237298356137401

মোহাম্মদ আমিনুল ইসলাম চট্টগ্রাম বাঁশখালী প্রতিনিধি।

received 914286110154515

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করা বাঁশখালীর শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন বাঁশখালী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী। তিনি বাঁশখালীর শিক্ষার্থীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য নিজস্ব অর্থায়নে বিনামূল্যে চারটি বাসের ব্যবস্থা করে দিয়েছেন। জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করা বাঁশখালীর শিক্ষার্থীদের ফ্রি বাস সেবা দেয়ার উদ্যোগ নিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বাঁশখালীর শিক্ষার্থীদের সংগঠন বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশন। বাঁশখালীর আনুমানিক চার শতাধিক শিক্ষার্থী তাদের সেবা নেয়ার জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন। বাঁশখালী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রেহেনা আক্তার কাজমীর দেয়া চারটি বাসের সাথে আরও ছয়টি বাসে করে বাঁশখালীর চার শতাধিক শিক্ষার্থীকে চট্টগ্রাম শহর থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়ে যাবে এই সংগঠনটি। পরীক্ষা শেষে একইভাবে তাদের আবার শহরে ফিরিয়ে দেয়া হবে।

বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ রমিজ উদ্দীন জানান, প্রতিবারের মতো এবারও চবির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী বাঁশখালীর শিক্ষার্থীদের জন্য আমরা বিনামূল্যে যাতায়াতের ব্যবস্থা করেছি। রেজিস্ট্রেশন করা চার শতাধিক শিক্ষার্থীর জন্য দশটি বাসের প্রয়োজন। এরমধ্যে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জনাব রেহেনা আক্তার কাজমী চারটি বাসের ব্যবস্থা করে দিয়েছেন। আমরা সংগঠনের পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই।

screenshot 2024 03 03 02 20 01 57 99c04817c0de5652397fc8b56c3b3817

এব্যাপারে জানতে চাইলে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রেহেনা আক্তার কাজমী জানান, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় মেধাবী শিক্ষার্থীরাই অংশগ্রহণ করে। এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার মাধ্যমেই অনেক শিক্ষার্থী জীবনের চূড়ান্ত সফলতার পথে যাত্রা শুরু করবে। তাদের পাশে দাঁড়ানোটা জনপ্রতিনিধি হিসেবে আমার নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে বাঁশখালীর শিক্ষার্থীদের জন্য ফ্রি বাসের ব্যবস্থা করতে পেরে আমারও ভালো লাগছে। আমি পরীক্ষায় অংশগ্রহণকারী বাঁশখালীর প্রত্যেক শিক্ষার্থীর উত্তরোত্তর সফলতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *