চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর রুহুল আমিন হত্যা মামলার মূল আসামি মোজাম্মেল কে গ্রেফতার র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটক মোঃ মোজাম্মেল হক (৬৫) জেলার শিবগঞ্জ উপজেলার লাহারপুর খড়ক পাড়া মৃত মোফাজ্জল হকের ছেলে।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১৮ সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার পোরশা থানার নিজপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তথ্য প্রযুক্তির সাহায্যে রুহুল আমিন হত্যা মামলার মূল আসামী মোঃ মোজাম্মেল হক কে গ্রেফতার করে। আটক মোজাম্মেল দীর্ঘদিন পলাতক ছিলেন।

অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম। তাকে গ্রেফতারে র‌্যাবের একটি চৌকশ গোয়েন্দা দল গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছিল।

উল্লেখ্য, জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে ২রা সেপ্টেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধে জেরে বাড়ীর ছাদের পানিপড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোঃ মোজাম্মেল হক বড় ভাই রুহুল আমিনকে লাঠি দিয়ে আঘাত করলে রুহুল আমিন গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন ও আত্মীয়-স্বজন রুহুল আমিনকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহতের পরিবার মোজাম্মেল হকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে, মামলার পর আসামিরা দেশের বিভিন্ন স্থানে পালিয়ে যায়।

আটক মোজাম্মেলকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!