আজ বৃহস্পতিবার (১৫ই সেপ্টেম্বর) রাত ১২.৫০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ৭ নং চৌডালা ইউনিয়নের লাইনপাড়া বোমভাতর গ্রাম থেকে চোরাই কৃষি ট্রান্সফরমার ও সরঞ্জামাদি সহ ২ জনকে আটক করা হয়।

র‍্যাব জানায় তারা তাদের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫ ও রাজশাহীর একটি অপারেশন দল বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ৭ নং চৌডালা ইউনিয়নের লাইনপাড়া বোমভাতর গ্রামস্থ একটি দোকানের ভিতর হতে কৃষি কাজে ব্যবহৃত ৩টি বৈদ্যুতিক ট্রান্সফরমার কভার, ১৮ কেজি এ্যালুমিনিয়ামের তার, ৪৫ কেজি তামার তার, ২০ কেজি তামার ও মেইন তার, ২০ কেজি এ্যালুমিনিয়াম ও রডের টুকরা এবং ৩ কেজি আয়রন তারের টুকরাসহ ২ জনকে হাতেনাতে গ্রেফতার করে।

আসামী মোঃ বাইরুল ইসলাম আমিন (৪৩), চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন লাইনপাড়া বোমভাতর গ্রামের মৃত আনসার হেকিম এর ছেলে। অপরজন মোঃ আব্দুল্লাহ হোসেন (২৫) রাজশাহী জেলার বোয়ালিয়া থানার পঞ্চবটি খড়বোনা গ্রামের মোঃ আমির হোসেন এর ছেলে।

র‍্যাব আরও জানায় গ্রেফতারকৃতরা একটি সংগঠিত চোর সিন্ডিকেটের সদস্য যারা কৃষি কাজে ব্যবহৃত ট্রান্সফরমার এবং অন্যান্য বৈদ্যুতির সরঞ্জামাদি চুরি করে বিভিন্ন ক্রেতার কাছে বিক্রি করত।

উপরোক্ত ঘটনার প্রেক্ষিতে সিপিসি-১ এর একটি ছায়া তদন্তকারী দল উক্ত বিষয়ে তদন্ত করে চোর চক্রের ২ জন সদস্যকে উপরে উল্লেখিত মালামালসহ হাতেনাতে গ্রেফতার করে।

এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!