চাঁপাইনবাবগঞ্জে ধর্ষনের অভিযোগে একজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এঘটনায় ভিকটিমকেও উদ্ধার করেছে র‌্যাব। রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষনের অভিযোগে ওই ব্যক্তিকে ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালুগ্রামঘাটপাড়ার মোঃ ইব্রাহিম এর ছেলে মোঃ মামুন আলী (৩০)।

রবিবার গভীর রাতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ইং ৭ সেপ্টেম্বর ভিকটিম (৩০) সন্ধ্যা অনুমানিক পৌনে ৭টার দিকে বারোঘরিয়া বাজারে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য বের হয়ে গেলে আর ফেরত না আসায় অনেক খোঁজাখুজির সন্ধান না পেয়ে ৮ সেপ্টেম্বর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে এবং উহার ১টি কপি অত্র ক্যাম্পে জমা দিলে তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারী ও ধর্ষক এবং ভিকটিম এর অবস্থান শনাক্ত করে জানা যায়, ভিকটিম কে রাধুনী ডাংগা গ্রামস্থ জনৈক মোঃ মমিন এর বাড়িতে আটক করে রাখে এবং নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে।

রবিবার গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে¡¡ একটি বিশেষ অভিযান চালিয়ে মোঃ মামুন আলীকে আটক করা হয়। সেই সাথে ওই ভিকটিমকে উদ্ধার করা হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!