received 884059240095119

স্টাফ রিপোর্টার-

সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মনোনীত প্রার্থী প্রয়াত সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট আব্দুল মজিদের ছেলে এ্যাডভোকেট নাজমুল হুদা হিমেল সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার মুরাদনগর জামে মসজিদে মুসুল্লীদের সাথে নামাজ আদায় করে এই মতবিনিময় সভায় যোগদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আলহাজ¦ জাহাঙ্গীর আলম,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক শেখ জাহির আলী,প্রচার সম্পাদক মোঃ গোলাম হোসেন অভি,দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নুর হোসেন আব্দুল্লাহ,জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি এমদাদুল হক দিলবর প্রমুখ। এছাড়াও উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ-৫(ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এ্যাডভোকেট নাজমুল হুদা হিমেল বলেছেন, বিশ্বায়নের এই যুগে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করলে ও বিগত দেড় দশকে দেশের সাধারন ভোটারগণ নিরাপদে ভোটকেন্দ্রে গিয়ে তাদের মতামত ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগ করতে পারেননি। তিনি আগামী ৭ই জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনটির নিরপেক্ষতা নিয়ে শংঙ্কা প্রকাশ করে বলেন,দেশের মানুষ অধির আগ্রহে ভোটাধিকার প্রয়োগের অপেক্ষায় বসে আছে, কিন্তু সরকারের হস্তক্ষেপ না থাকলে এবং প্রশাসনের লোকজনের নিরপেক্ষ ভূমিকা পালন করলে এই আসনের মানুষ এবার পরিবর্তন চায় এবং তিনি এই আসনের মানুষের ভোটে বিপুলভাবে জয়লাভ করার আশাবাদ ব্যক্ত করেন।
তিনি নির্বাচিত হলে তার পিতার অসমাপ্ত কাজগুলো হলো সাধারন মানুষের অন্ন,বস্ত্র,বাসস্থান,চিকিৎসাসেবাসহ রাস্তাঘাট,স্কুল কলেজে বৈপ্লবিক পরিবর্তন আনয়ন করা। এই আসনের মানুষজন আমার মরহুম পিতা সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট আব্দুল মজিদকে ভালবাসতেন বলেই তিনি এবার পরিবর্তনের স্বপ্নঁ নিয়ে এই আসনে প্রার্থী হয়েছেন। তিনি আরো বলেন,সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের নয়বছরের শাসনামলে তৃণমূলের অর্থাৎ গ্রাম পর্যায়ের মানুষের দৌড়গড়ায় আইনের শাসন প্রতিষ্ঠার জন্য দেশে উপজেলা পদ্ধতি স্থাপনের মাধ্যমে বিকেন্দ্রীকরণ করেছিলেন। কাজেই দেশের মানুষ এখনোও জাতীয় পার্টির শাসনামলের উন্নয়ন কর্মকান্ডকে স্মরণ রেখেছেন। তিনি আগামী ৭ জানুয়ারী কৃষকদের সেই লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে ছাতক ও দোয়ারাবাজার উপজেলাবাসীর প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *