received 726317866264203

স্টাফ রিপোর্টার

সরকার দেশজুড়ে ছাত্রদল নেতাকর্মীদের গণ-গ্রেফতার, হামলা, গুম, খুন পৃলিশ হেফাজতে শারীরিক নির্যাতনের মাধ্যমে মিথ্যা স্বীকারোক্তি আদায়ের অপচেষ্টা, অভিযানের নামে বসতবাড়ি ভাঙচুর, আত্মীয়স্বজনদের গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে ছাত্রদলের গৌরব, ঐতিহ্য, সাফল্য ও সংগ্রামের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ছাত্রদলের প্রতিষ্ঠ বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকা হতে মিছিলটি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আনোয়ার আলম,সদর থানা ছাত্রদলের ১ম সদস্য শাহ রাহুল, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব ছাদিকুর রহমান চৌধুরী, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আজগর আলী, জেলা ছাত্রদল নেতা নাঈম,মহিম,নিশান,হৃত্বীক,আইমান,রাব্বি সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বলেন এই ফ্যাসিষ্ট অবৈধ সরকার আবারো ২০১৮সালের মতো ভোটার বিহীন এক তরফা নির্বাচন করে তাদের ক্ষমতাকে পাকাপোক্ত করতে চায়। তারা আগামী ৭ জানুয়ারীর নির্বাচনকে সাধারন জনগন বর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *