received 882393840299286
সাথী সুলতানা, স্টাফ রিপোটার ;

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে র‍্যার-১২, সিরাজগঞ্জ এর সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাস্তায় রোবাস্ট পেট্রোল চলমান।
শনিবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১২ অধিনায়ক মোঃ মারুফ হোসেন পিপিএম, জানায় শুক্রবার বিকেলে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত এবং ভোটের পরবর্তী সময়েও ভোটের মাঠে দায়িত্ব পালন করবে র‍্যাব-১২।
আগামী ৭ জানুয়ারি ২০২৪ অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণের পাশাপাশি ভোটগ্রহনের দুই দিন আগে ভোট গ্রহনের দুই দিন পর পর্যন্ত নির্বাচনী এলাকার সার্বিক শান্তিশৃঙ্খলা রক্ষা, অপরাধ প্রতিরোধ, জনগণের জানমালের নিরাপত্তা রক্ষা ও যেকোনো ধরনের অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে র‍্যাব-১২, সিরাজগঞ্জ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পিকআপ ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন রয়েছে। পরিস্থিতি বিবেচনায় গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ধারাবাহিকভাবে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে র‍্যাব-১২, সিরাজগঞ্জ এলাকায় রোবাস্ট পেট্রোলের মাধ্যমে জানমালের নিরাপত্তা নিশ্চিত ও যেকোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হয়েছে।
আইনশৃঙ্খলা বাহিনীর এ ধরণের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *