জেলা প্রতিনিধি::

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে ইউপি সচিব সুজন তালুকদারের সঞ্চালনায় এবং বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রাণী মোদক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেহেলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতি রঞ্জন পুরকায়স্থ।
ইউপি সদস্য মোঃ ইউসুফ মিয়া,দেবাশীষ তালুকদার, মোঃ জয়নাল আবেদীন, মানিক লাল দাস,মোঃ জালাল উদ্দীন, জীশু তালুকদার, সফর উদ্দিন,আবুল কাসেম। এসময় আরো উপস্থিত ছিলেন মহিলা মেম্বার সবিতা রাণী তালুকদার, হাফসা বেগম।
এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় জনগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকেই।

সভাপতির অনুমতিক্রমে ইউপি সচিব সুজন তালুকদার ৩১-০৫-২০২১ ইং তারিখে উন্মোক্ত বাজেট সভায় ঘোষিত বাজেটের সম্ভাব্য আয় ব্যয় হিসাব বিবরনী উপস্থাপন করেন।
খসড়া বাজেটের উপর বিশদ আলোচনা করার পর সভাপতি খসড়া বাজেটের বেশ কিছু জায়গায় সংশােধনী গ্রহন করেন। সংশোধীত বাজেট সভায় সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।
২০২২-২৩ অর্থবছরের বার্ষিক উন্মুক্ত বাজেটে আয় ধার্য্য করা হলো ১৪৬২১১৭৮ (এক কোটি ছেচল্লিশ লক্ষ একুশ হাজার একশত আটাত্তর) টাকা
ও ব্যয় ধার্য্য করা হলো ১৪৫১৯৯০৪ ( এক কোটি পয়তাল্লিশ লক্ষ উনিশ হাজার নয়শত চার) টাকা এবং উদ্ধৃত ১০১২৭৪( এক লক্ষ এক হাজার
দুইশত চুয়াক্তর) টাকা । বাজেট সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত ও অনুমোদিত হয় ইউপি চেয়ারম্যান উক্ত বাজেটকে বাস্তবায়ন করার জন্য ইউনিয়নবাসীর নিকট সার্বিক সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.