শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের ঝিনাইগাতীতে মরহুম সরকার খবির উদ্দিন ফুটবল টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।২৭মে শুক্রবার উপজেলার নলকুড়া ইউনিয়নের ভালুকা মরহুম সরকার খবির উদ্দিন স্মৃতি সংঘের আয়োজনে ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে খেলাটি অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টায় অনুষ্ঠিত নক আউট পদ্ধতিতে এ খেলায় জেলার বিভিন্ন স্থান থেকে আসা মোট ১৬’টি দল অংশ নেয়। আয়োজক কমিটির সিদ্ধান্তে ২০ মিনিট করে খেলার সময় নির্ধারণ করা হয়।
সব রাউন্ড পেরিয়ে ফাইনাল রাউন্ডে স্থান লাভ করে, ভালুকা দেশবন্ধু ক্লাব ফুটবল একাদশ বনাম পাইকুড়া ফুটবল একাদশ।
দুটোই দলের মধ্য শুরু হয় তুমুল লড়াই। খেলার ১০ মিনিটের মধ্য দেশবন্ধু ফুটবল একাদশের খেলোয়াড় ৩ নম্বর জার্সির ১ টা গোল করে এবং ১৩ মিনিটে, ১০ নম্বর জার্সি থেকে আরও ১টি গোল হয়। শেষ পর্যন্ত পাইকুড়া ফুটবল একাদশকে ২/০ গোলের ব্যাবধানে হারিয়ে, ভালুকা দেশবন্ধু ক্লাব ফুটবল একাদশ শিরোপা জিতে নেয়। মরহুম সরকার খবির উদ্দিন স্মৃতি সংঘ আয়োজিত টুর্নামেন্টে ঝিনাইগাতী উপজেলা শাখার মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি মোঃ রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার আহমেদ সিফাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথির প্রতিনিধি, থানার এসআই মোহাম্মদ আনোয়ারুল ইসলাম,
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ঝিনাইগাতী থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোহাম্মদ আনারুল্লাহ আনোয়ার, রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ মনজুরুল হক, মরহুম সরকার খবির উদ্দিন স্মৃতি সংঘের সভাপতি রিজভী আহমেদ অনিক, সাধারণ সম্পাদক ইস্রাফিল মিয়া,ইলিয়াস সরকার প্রমুখ। পরে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published.