এম শাহজাহান মিয়া শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের ঝিনাইগাতীতে যুব উন্নয়ন অধিদফতরাধীন ঝিনাইগাতী উপজেলায় ” টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডার প্রিভিলেজড রুরাল ইয়ং পিপলস ( ট্রেকাব -২য় পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় ভ্রাম্যমাণ কম্পিউটার ভ্যানে ২ মাস মেয়াদী কম্পিউটার ও নেটওয়ার্কিং বিষয়ক এবং ১ মাস মেয়াদী মৎস্য চাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা যুব উন্নয়নের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।
শেরপুর যুব উন্নয়ন অধিদফতর এর উপপরিচালক মো.নুরুজ্জামানের সভাপতিত্বে এবং অতিরিক্ত দায়িত্ব থাকা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমান এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব ইলাহী,উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লাইলী বেগম, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এএসএম কাউসার,মো. তোফাজ্জল হোসেন, মৎস্য প্রশিক্ষক মো. ছাইদুল ইসলাম,কম্পিউটার প্রশিক্ষক তাইজুল ইসলাম এবং রাকিবুল ইসলাম প্রমুখ।
মৎস্য চাষে ২৫ জন এবং ভ্রাম্যমাণ কম্পিউটার ট্রেনিংয়ে পুরুষ ২০ জন ও নারী ২০ জন সহ মোট ৬৫ জন প্রশিক্ষনার্থী অংশ অংশগ্রহণ করেন। ইতিমধ্যে উপজেলা পরিষদ চত্বরে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মৎস্য চাষ প্রশিক্ষণ কোর্স করা চালু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!