আব্দুল খালেক সুমন:
গতকাল সোমবার বিকেলে গাজীপুরের টঙ্গীতে ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে কেরানি টেক এলাকায় হতদরিদ্র বন্যায় ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারকে ঈদুল আযহা উপলক্ষে পাঁচ হাজার (৫০০০) করে টাকা অনুদান দিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুল ইসলাম নূরু।

উক্ত অনুদান অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শ্রী লেবু বাসফোর সাধারণ সম্পাদক গাজীপুর জেলা হরিজন ঐক্য পরিষদ। গাজীপুর মহানগর ছাত্রলীগের রায়হান আহমেদ প্রান্ত সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ।

এ সময় কাউন্সিলর নূরুল ইসলাম বলেন, আপনারা জানেন কিছুদিন আগে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে খুবই ভয়াবহ বৃষ্টির কারণে বহু এলাকার ঘরবাড়ি পানিতে তলিয়ে যায়, সেই সুবাদে আমি আমার নিজ এলাকার রাস্তার ড্রেনের পানি অপসন করতে গিয়ে দেখতে পাই এর আগেই এই হরিজন পরিবারদের অনেকেরই ক্ষয়ক্ষতি হয়ে গেছে, তখন আপনাদের এলাকার নেতৃবৃন্দ আমাকে জানায় আমি যেন আপনাদের পাশে এসে দাঁড়ায়। তাই আমি সিদ্ধান্ত নিয়ে আমি আমার ব্যক্তি গত পক্ষ থেকে আপনাদের সামান্য কিছু ঈদ উপলক্ষে অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন আপনারা হয়তো অনেকে ভাবতে পারেন সামনে নির্বাচন আসছে তার জন্য হয়তো আপনাদের এই অনুদান দেওয়া হচ্ছে, আসলে নির্বাচনের কারণে আপনাদের এই অনুদান দেওয়া না, কারণ আপনাদের মধ্যে অনেকেই আমার এলাকার ভোট না, তারপরও আমাদের মাননীয় মন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়ের নির্দেশে যতটুকু সম্ভব আমি যেন আপনাদের পাশে দাঁড়াই। শুধু এই সামান্য অনুদানটাই নয় আমাদের মাননীয় মন্ত্রী মহোদয়ের নির্দেশে আমি সবসময়ই আপনাদের পাশে আছি এবং আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি করে যাব আশা করি আপনাদের জন্য ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.