স্টাফ রিপোর্টার:
রাজধানীর অন্যতম প্রবেশদ্বার তুরাগপারে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় স্থানীয় সাংবাদিক আব্দুল খালেককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী সোহেল রানা ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ বিষয়ে গত ১৫ জুন টঙ্গী পূর্ব থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক আব্দুল খালেক।

ভুক্তভোগী সাংবাদিক আব্দুল খালেক বলেন, ‘নানা দিক দিয়েই সারা দেশে আমাদের টঙ্গী এলাকার সুনাম রয়েছে। কিন্তু মাদক আর সন্ত্রাসী কর্মকাণ্ড যেভাবে বাড়ছে তাতে করে টঙ্গীর সুনাম ক্ষুণ্ন হতে বসেছে।’ তিনি বলেন, টঙ্গী এলাকার চিহ্নিত মাদক কারবারি, ছিনতাইকারী এমনকি হত্যা মামলার আসামিরা এখন মাদকের বড় সিন্ডিকেট। আর তাদের অশ্রয় দেন যুবলীগ নেতা সোহেল রানা।

তিনি বলেন, “মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় সোহেল রানা তার সহযোগী সুমন মোল্লাহর মাধ্যমে আমাকে হত্যার হুমকি প্রদান করায়। এ সময় তার সাথে আমার কথা-কাটাকাটি হলে সে আমাকে বলে, ‘সব বিষয়ে বাম হাত ঢুকাবেন না। নইলে একদম মাইরা ফালামু।'”

এ ঘটনার পর থানায় গিয়ে নিজের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেন বলেও জানান সাংবাদিক আব্দুল খালেক। খালেক উত্তরা থেকে প্রকাশিত দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকায় কর্মরত। এবং টঙ্গী সাংবাদিক ক্লাব এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

Leave a Reply

Your email address will not be published.