received 1372348093379618

সিপন রানা নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

শত জল্পনা-কল্পনার পর, টাঙ্গাইল( ৬) নাগরপুর ও দেলদুয়ারের নৌর্কার মাঝি হলেন আহসানুল ইসলাম টিটু।

নমিনেশন প্রকাশ হওয়ার পর, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল করে নেতা কর্মিরা।

সারা দেশে ৩০০ আসনেই দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আজ রোববার বিকেলে তালিকা প্রকাশ করেছে।  সংশ্লিষ্ট সূত্র বলছে, ৫০ জনের মতো সংসদ সদস্য বাদ পড়তে যাচ্ছেন। এর মধ্যে পরিবর্তন বেশি হতে পারে ঢাকা, চট্টগ্রাম ও বরিশাল বিভাগে।

গত বৃহস্পতিবার থেকে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড দলীয় প্রার্থী বাছাইয়ে টানা বৈঠক করছে। গতকাল শনিবার রাতে দেশের আট বিভাগের প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়। তবে এবার বোর্ডের বৈঠকের স্থান এবং কারা বাদ পড়ছেন, এই বিষয়ে অত্যন্ত গোপনীয়তা অবলম্বন করা হচ্ছে। বোর্ডের সদস্যরা তাঁদের ঘনিষ্ঠজন ও দলের নেতাদের কাছে যেসব তথ্য প্রকাশ করছেন, তাতে সংসদ সদস্যদের মধ্যে ৫০ জনের মতো বাদ পড়ার তথ্য পাওয়া যাচ্ছে।

আজ সকাল ১০টায় গণভবনে আওয়ামী লীগের সব মনোনয়নপ্রত্যাশীর সঙ্গে মতবিনিময় করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তাঁদের দিকনির্দেশনা দেবেন। বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে মনোনীত করায় বঙ্গবন্ধু কন্যা ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন আহসানুল ইসলাম টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *