received 3626161597643778

আমির হোসেন, স্টাফ রিপোর্টার।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায়ের বিরুদ্ধে নৌকা প্রতীকে ভোট প্রার্থনার অভিযোগ উঠেছে। এবিষয়ে শনিবার তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের সমাজসেবক শফিকুল ইসলাম স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পত্র সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর প্রেরণ করা হয়। অভিযোগের অনুলিপি পুলিশ সুপার, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জ বরাবরও প্রেরণ করা হয়েছে।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বিভিন্ন হাটবাজার ও গ্রামে নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের সাথে দিন রাত ভোট প্রার্থনা করে যাচ্ছেন। এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হচ্ছে।
অভিযোগকারী তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের শফিকুল ইসলাম বলেন, ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় নির্বাচনকালীন তাহিরপুর উপজেলাতে থাকলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অভিযোগ করেছি।
এ বিষয়ে অভিযুক্ত ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় বলেন, তিনি নির্বাচন কমিশনের অধীনে আছেন। তিনি নৌকা বা অন্য কোন প্রতীকে ভোট প্রার্থনা করেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *