fb img 1702884749718
fb img 1702884749718
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে রংপুরে শুরু হয়েছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে রংপুরের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে থেকে এ কার্যক্রম শুরু হয়।

রংপুর -২ বদরগন্জ তারাগন্জ আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়। এতে কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘ট্রাক’ প্রতীক পেয়েছেন।

আজ সকালে সাংবাদিদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন নির্বাচন কমিশন তাকে যা প্রতীক দেবেন, সেই প্রতীকে তিনি ভোটের মাঠে প্রচারণা চালাবেন।

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন বিশ্বনাথ সরকার বিটু। তবে দলটির মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে অংশ নিতে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে রংপুর -২ বদরগন্জ তারাগন্জ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তাদের সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিলের শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

তিনি আরও বলেন, আমার কর্মী-সমর্থকদের অনুপ্রেরণায় আমি ইসিতে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছি। আমার থেকেও আমার নির্বাচনী এলাকার মানুষ বেশি আনন্দিত হয়েছে। ভোটারদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েও আসনটি নেত্রীকে (শেখ হাসিনা) উপহার দিতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *