received 324302036735423

স্টাফ রিপোর্টার

বর্তমান সরকারের পাতাঁনো এক তরফা ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুলের নির্দেশে দলীয় ও সহযোগি সংগঠনের নেতাকমীরা শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

বৃহস্পতিবার বিকেলে পুরাতন বাসস্ট্যান্ডে সুনামগঞ্জ জেলা বিএনপি নেতৃবৃন্দের নির্দেশে নেতাকর্মীরা সর্বস্তরের সাধারন মানুষের মাঝে এই লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

নেতৃবৃন্দরা বলেন বৃহত্তর জনগোষ্ঠির সমর্থিত বিএনপিসহ আন্দোলনে রাজপথে থাকা অন্যান্য সমমনা দলগুলোকে নির্বাচনের বাহিরে রেখে বর্তমান ফ্যাসিস অবৈধ শেখ হাসিনার সরকার আবারো তাদের ক্ষমতা পাকাপোক্ত করতে ২০১৪ ও ২০১৮ সালের মতো আরেকটি ভোটার বিহীন নির্বাচনের আয়োজন করছেন। তারা বলেন বাংলার মানুষ আর এমন নির্বাচন দেখতে চায় না বলেই বিএনপিসহ অন্যান্য বিরোধী দলগুলো জনগনের ভোটাধিকার নিশ্চিত করতে এবং গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করে এই প্রহসনের নির্বাচন বাতিল করে সকল দলের অংশগ্রহনে একটি জনগনের সরকার প্রতিষ্ঠার আন্দোলন করছে। অবিলম্বে এই প্রহসনের নির্বাচত বাতিল করতে নির্বাচন কমিশনের নিকট জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *