জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আবিদা সুলতানার ইউরোপীয় ইউনিয়নে স্থায়ীভাবে গমনের উদ্দেশ্যে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক মন্ডলীর আয়োজনে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মদন মোহন দাস ও সহকারী শিক্ষক মো. আবুল কালাম আজাদসহ সকল শিক্ষক মন্ডলীগণের উপস্থিতি এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় আবিদা সুলতানা তাদেরকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। আবিদা সুলতানা ডুংরিয়া ঘরোয়া গ্রামের পিতা বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা মো. সাবিকুর রহমান সাবিক ও মাতা অঞ্জলী রহমানের মেয়ে। পিতা সাবিকুর রহমান দীর্ঘদিন ধরে ইউরোপীয় ইউনিয়নে স্থায়ীভাবে বসবাস করে আসছেন। সম্প্রতি তিনি তার সহধর্মিনী অঞ্জলী রহমানসহ পরিবারের সবার সাথে ইউরোপীয় ইউনিয়নে স্থায়ীভাবে বসবাসের জন্য চলে যাচ্ছেন। আবিদা সুলতানা ইতিমধ্যে কয়েকটি মেধা তালিকায় অংশগ্রহন করে সরকারী বৃত্তিসহ এম এ মান্নান বৃত্তি পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকার করেন।

এ ব্যাপারে আবিদা সুলতানা জানান,তিনি আগামী কয়েকদিনের মধ্যে ইউরোপীয় ইউনিয়নে গমণ করে সেখানে তার শিক্ষা জীবন শুরু করবেন এবং তিনি উচ্চ শিক্ষা লাভ করে নিজের জন্মস্থানে ফিরে এসে এলাকার অসহায় ও অবহেলিত মানুষজনের কল্যাণে আগামীতে কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। ##
আমির হোসেন
জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!