এমদাদুল হক মাসুম, ডোমার প্রতিনিধিঃ
ভারতে বিজেপি নেতা নুপুর শর্মা এবং গনমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক নবী (সাঃ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) শানে অবমাননা এবং কটুক্তির প্রতিবাদে ১১জুন(শনিবার) সকাল ১১ টায় ডোমার রেলগেট মোড়ে ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
উপজেলা ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সভাপতি এবং ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মুফতি মাহমুদ বিন আলমের সভাপতিত্বে কর্মসূচীর শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ সফিয়ার রহমান। মাওলানা মুফতি ফরিদ উদ্দিন ফারুকির সঞ্চালনায় বক্তব্য রাখেন জামেয়া ইসলামীয়া রিয়াজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ওমর ফারুক, মাওলানা জাহিদ হাসান, জামেয়া ইসলামীয়া রিয়াজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা একরামুল হক, মাওলানা মাহবুব আলম, ছাত্র জমিয়ত বাংলাদেশের ডোমার উপজেলা সভাপতি মাওলানা রাজু রুহানী এবং সাধারন সম্পাদক মাওলানা কামরুল ইসলাম আরেফী প্রমুখ।
এ সময়, নবী(সাঃ) কে নিয়ে কটুক্তির তিব্র প্রতিবাদ করে ভারতীয় পন্য ও টিভি চ্যানেল বর্জনের আহবান এবং বাংলাদেশ সরকারকেও এর প্রতিবাদ জানানোর দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে মুনাজাত পরিচালনা করেন ইমাম মুয়াজ্জিন ঐক্য পরিষদের সহ সভাপতি এবং পশ্চিম বোড়াগাড়ি চান্দিনাপাড়া মসজিদের ইমাম মাওলামা লোকমান হোসেন।

#

Leave a Reply

Your email address will not be published.