এমদাদুল হক মাসুম, ডোমার প্রতিনিধিঃ
ডোমার উপজেলা আ’,লীগের ৩১ জুলাই অনুষ্ঠিতব্য ত্রি-বার্ষিক সম্মেলন বানচালের ষড়যন্ত্রকারী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক মনু ও তার সহযোগীদের বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ডোমার উপজেলা আওয়ামীলীগ।
বৃহস্পতিবার (২৮ জুলাই) ডোমার উপজেলা আ’লীগের আয়োজনে বাটারমোড়স্থ দলিও কার্যালয়ে দুপুর ১২টায় উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি অধ্যাপক খাইরুল আলম বাবুলের সভাপতিত্বে সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগ সহ সভাপতি অ্যাডভোকেট মনোয়ার হোসেন, উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, উপজেলা সিনিয়র সহ সভাপতি মনছুর আলী, পৌর আ;লীগ ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, উপজেলা কৃষকলীগ সাধারন সম্পাদক ছাদেকুল হক মোনা, সোনারায় ইউনিয়ন আ’লীগ সাধারন সমম্পাদক ফিরোজ চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতিমন্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সমাজ সেবা সম্পাদক ও পৌর কাউন্সিলর রুবেল ইসলাম প্রমুখ।
উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক খাইরুল আলম বাবুল তার বক্তব্যে বলেন, গত ২৬জুলাই পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক মনু ও তার সহযোগীরা দলের বহিস্কৃত নেতার যোগসাজশে যে বিক্ষোভ মিছিল করেছে তা সম্মেলন বানচালের ষড়যন্ত্রের অংশ হিসেবে আমরা মনে করছি, তাই ময়নুল হক মনু এবং তার সহযোগীদের দল থেকে বহিস্কারের জোর দাবী জানাচ্ছি।
#

Leave a Reply

Your email address will not be published.