এমদাদুল হক মাসুম, ডোমার প্রতিনিধিঃ
শোক থেকে শক্তি, শোক থেকে জাগরণ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমার প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী “জাতীয় শোক দিবস” পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকাল ১১টায় ডোমার প্রেসক্লাব হলরুমে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং সকল শহীদের স্বরনে ১ মিনিট নিরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়।
ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন”র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল।
বিশেষ অতিথি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা, বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সভাপতি মনছুর আলী, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রফিকুজ্জামান রুবেল, ডোমার প্রেসক্লাবের সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, প্রেসক্লাব সাধাঃ সম্পাঃ আব্দুর রাজ্জাক রাজা, বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর কাদের সরকার ইমরান প্রমুখ।
ডোমার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক মাসুমের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ সময় ডোমার প্রেসক্লাবের সহ-সভাপতি রুবেল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, সাহিত্যে ও প্রকাশনা সম্পাদক আনিছুর রহমান মানিক, কার্যকরী সদস্য, পশ্চিম হরিণচড়া মহিলা বিএম কলেজের অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তি, আতিদুল হক বাচ্চু, দৈনিক ইনকিলাব উপজেলা প্রতিনিধি, হৃদয়ে ডোমারের সম্পাদক ও প্রকাশক রাশেদুল ইসলাম আপেল, আসাদুজ্জামান হিল্লোল, এবাদত হোসেন চঞ্চল, আহসান হাবীব লাব্বুসহ বিভিন্ন সংগঠনের সাংবাদিকবৃন্দ এবং পৌর আ”লীগের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মকবুল হোসেন পৌর কৃষক লীগের আহবায়ক আবু সাঈদ, আ” লীগ নেতা আবুল কাশেম সহ মুক্তিযোদ্ধা সন্তান সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা আলহাজ্ব মাহমুদ বিন আলম।

#

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!