received 340199322298297

প্রতিবেদক: মোঃ হোসেন আলী. মিরপুর ঢাকা প্রতিনিধি ;

রাজধানী ঢাকার খিলগাঁও এলাকায় সোমবার (১জানুয়ারী ২৪) সন্ধ্যা ৭টায় আব্দুর রহিম নামে একজন গলায় ফাঁস দিয়া আত্মহত্যা করেছেন। অপর দিকে বাড্ডায় একই ভাবে রাত ১০টার দিকে সাদমান ইসলাম রাতুল (২৭) নামে একই ভাবে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে সেখানে অচেতন অবস্থায় রহিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়া যায়। পরে রাতেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা দেয়।

খিলগাঁও থানার এসআই শিহাব বাহাদুর জানান, পুলিশ খবর পেয়ে খিলগাঁও দক্ষিণ নন্দীপাড়া এলাকায় একটি টিনসেট বাসায় সিলিং ফ্যান সাথে ঝুলন্ত অবস্থায় আব্দুর রহিমকে উদ্ধার করে।

সোনালী সময় নিউজের প্রতিনিধি মোঃ হোসেন আলী পুলিশ শিহাবকে পরিবারের কথা জিজ্ঞাসা করতে তিনি আমাদেরকে জানান, রহিমের স্ত্রী জাকিয়া বেগম জর্ডান প্রবাসী। ১০-১৫ দিন আগে তিনি দেশে ফিরেন। পারিবারিক বিষয় নিয়া স্বামী স্ত্রী মধ্যে কথা কাটাকাটি হলে তিনি স্বামীর উপর অভিমান করে মিরপুরে তার বোনের বাসায় যান। এরপর গলায় গামছা পেচিয়ে নিজে ফাঁস নেন।

রহিম পেশায় সিএনজি অটোরিকশা চালক। তিনি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মধুপুরা গ্রামের রফিজ উদ্দীনের ছেলে।

অপর দিকে বাড্ডার বউবাজার এলাকায় সাদনান ইসলাম রাতুল এর ভাই জানান, পারিবারিক বিষয় নিয়া কথা কাটাকাটি হয় পরে নিজের রুমে গিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস নেন। সাদনান এই এলাকার কামরুল ইসলামের ছেলে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া দুজনের মৃত্যু বিষয় নিশ্চিত করেন। দুজনের মরদেহ মর্গে রাখা রয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন দেখে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে সেটা জানায় “সোনালী সময়” নিউজকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *