c1d0bcd4 e72d 41b2 b945 1ead8eb0caa6

নিজস্ব প্রতিবেদক : বাকেরগঞ্জ উপজেলার কৃতি সন্তান প্রতিবাদী সাংবাদিক খান মো:মেহেদী নিজ কর্ম যোগ্যতা এবং স্বভাব-চরিত্রের মাধ্যমে মানুষ কে আপন করে নিতে পারে সহজেই । সখের বসে ২০১২ সালে জাতীয় দৈনিক সমাচার পত্রিকার বিনোদন রিপোর্টার হিসেবে কাজ শুরু করেন এর পরে তিনি সময় এক্সপ্রেস নিউজের বার্তা সম্পাদক হিসেবে কাজ করেন।

বর্তমানে তিনি ঢাকার বার্তার নিউজ এডিটর এবং দৈনিক তারুণ্যের আলো পত্রিকায় ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ কাজ করে আসছেন এছাড়া তিনি “বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন অধিদপ্তর কর্তৃক ট্রাস্টি আইনে নিবন্ধিত এবং কপিরাইট অধিদপ্তর কর্তৃক সনদপ্রাপ্ত একটি জাতীয় সংগঠনে বাকেরগঞ্জ উপজেলা শাখার প্রচার সম্পাদক হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন

ঢাকা থেকে প্রকাশিত সরকারি তালিকাভুক্ত জাতীয় দৈনিক আজকালের কণ্ঠ পএিকায় স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পাওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি জিয়াউল হক আকন সহ কয়েক জন সাংবাদিকরা বলেন,সাংবাদিক খান মেহেদী একজন তরুন, মেধাবী এবং প্রতিবাদ সাহসী সংবাদ কর্মী। তার লেখনির দ্বারা উপজেলা এবং জেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে সকলের প্রিয় সহকর্মী। সে সামনে আরো সফলভাবে এগিয়ে যাক সে আগামীর দিনগুলোতে আরো সফলতা অর্জন করুক এটাই আমাদের চাওয়া।

সাংবাদিক খান মো:মেহেদী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- “ সেই সাথে শ্রদ্ধা জানাচ্ছি শ্রদ্ধেয় সময় এক্সপ্রেস নিউজ এর সম্পাদক ও প্রকাশ আবু নাঈম ভাই ও বড় ভাই- সকলের পরিচিত মুখ সাহসী সাংবাদিক জিয়াউল হক আকন,সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাক গোলাম মোস্তফা ভাই ও জহিরুল হক জহির,কে, যারা আমাকে সামনে এগিয়ে যেতে সাহস দিয়েছেন, যাদের সহযোগীতা এবং অনুপ্রেরনায় আমি আজ একজন গনমাধ্যম কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *