received 170898279406954


স্টাফ রিপোর্টার-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৯ আসন হতে তৃনমুল বিএনপি মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী রুবিনা আক্তার রুবী এর পরম শ্রদ্ধেয় মাতা সুফিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন তৃণমূল বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শমশের মুবিন চৌধুরী, নির্বাহী সভাপতি এ্যাডভোকেট অন্তরা হুদা ও মহাসচিব এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।
এক শোক বাণীতে নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন। মরহুমার সুফিয়া খাতুন কক্সবাজার জেলার, চকরিয়া উপজেলার কোণা খালীর মরহুম আজম উল্লাহ সিকদার এর সহধর্মিণী, কোনা খালীর ইউপি সদস্য আবুল কালাম এর পরম শ্রদ্ধেয় মাতা, চকোরিয়ার পৌরসভার কাউন্সিলর ইফতেখার ইসলাম হানিফ এর শ্বাশুড়ি ও কোনা খালীর ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার এর চাচী। মরহুমা সুফিয়া খাতুন ১১ ডিসেম্বর রাত বারোটা বিশ মিনিটে ইন্তেকাল করেন এবং দুপুর বার ঘটিকার সময় স্থানীয় হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়।
নামাজে জানাজায় মরহুমের আত্মীয়-স্বজন সহ সর্বস্তরে হাজারো জনতা উপস্থিত ছিলেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর তিনি তিন পুত্র, ছয় কন্যা সন্তানের গর্বিত জননী। গত মাসে প্রথম পুত্র আবুল সামার ইন্তেকাল করলে মরহুমা আরো অসুস্থ হয়ে পড়েন অবশেষে দীর্ঘদিনবাড়ধক্য জনিত নানা রোগে ভোগার পর সবাইকে শোক সাগরে ভাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে। দেশে-বিদেশে মরহুমার স্বজনরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও বাংলাদেশ গণ আজাদী লীগ এর সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান, নির্বাহী সভাপতি এস এম রাশিদুল আলম, মহাসচিব আলহাজ্ব মোঃ আকবর হোসেন, প্রগতিশীল ইসলামি জোট এর চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল ও সদস্য সচিব এ্যাডভোকেট মোঃ নুরুল ইসলাম, জনতার কথা বলে এর চেয়ারম্যান মুহাম্মদ নাঈম হাসান, মহাসচিব এহতেশামুল হক রুবেল, জাতীয় জাগো জয়িতা ফাউন্ডেশন এর সভাপতি মমতা রোজারিও সহ সভাপতি কবি হাসিনা মমতাজ হাসি সহ জাতীয় নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *