তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে রবিউল ইসলাম রুবেল (২০) নামে এক মাদরাসা শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত রবিউল ইসলাম রুবেল মুন্ডুমালা পৌরসভার টকটকিয়া হঠাৎপাড়া মহল্লার শাহজাহান আলীর পুত্র। ১৬ জুন বৃহস্পতিবার টকটকিয়া হঠাৎপাড়া মহল্লায় এই ঘটনা ঘটেছে।
জানা গেছে, রবিউল একই গ্রামের জনৈক ব্যক্তির স্বামী পরিত্যক্তা কন্যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,
এদিন বৃহস্প্রতিবার ভোরে প্রেমের টানে ওই নারী প্রেমিক রবিউলের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এ সময় রবিউল ঘর থেকে বেরিয়ে পাশের ঘরে গিয়ে ঘরের তীরে সঙ্গে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তার মা, ছোট ভাই সাকিব ও প্রেমিকা তার গলার দড়ি কেটে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে তানোর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশার সময় রাস্তার মধ্যই মারা যায়। এদিকে ঘটনা থেকে বাঁচতে তার প্রেমিকা বাড়িতে এসে বিষপান করে। সে এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। খবর পেয়ে মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির কর্মকর্তা লাশ উদ্ধার করে ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দিয়েছেন। এবিষয়ে মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির আইসি মাসুদ রানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান এটার দায়িত্বে আছেন এসআই রবিউল ইসলাম। এবিষয়ে এসআই রবিউল ইসলাম জানান লাশ উদ্ধার করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। আত্মহত্যার ঘটনায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া যায় কি না জানতে চাইলে তিনি জানান গ্রামবাসী এবং সার্কেল এসপি স্যার উপস্থিত ছিলেন। এবিষয়ে সার্কেল এসপি (তানোর-গোদাগাড়ী) আসাদুজ্জামান জানান আত্মহত্যা হলেই ময়নাতদন্ত করতে হবে কে বলেছে। তিনি জানান, থানায় ইউডি মামলা করা হয়েছে, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!