তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোর পৌরসভা
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রভাষক আকতার হোসেনকে আহবায়ক, শাফিউল ইসলামকে সদস্য সচিব, শরিফুল ইসলাম ও রবিউল ইসলামকে যুগ্ম-আহবায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট আহাবায়ক কমিটি গঠন করা হয়েছে।
জানা গেছে, ৬ জুন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য প্রভাষক আকতার হোসেনের সঞ্চালনায় ও স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, তানোর পৌর আওয়ামী লীগের সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল বাসার সুজন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠিক সম্পাদক মিজানুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক রামিল হাসান সুইট, তানভির রেজা ও মোমিনুল ইসলাম মমিনপ্রমুখ। এছাড়াও পৌরসভার নয় ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতা ও কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, তানোরে আওয়ামী লীগের রাজনীতিতে আগামি দিনে আমরা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে একটি আদর্শিক ও শক্তিশালী সংগঠন হিসেবে দেখতে চাই।তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্নদের নিয়ে এমন একটি পুর্নাঙ্গ কমিটি করতে চাই, যে কমিটি আগামিতে তরুণ সমাজের নেতৃত্ব দিবেন। তিনি বলেন,উপজেলা আওয়ামী লীগে একটি দুষ্টুচক্র রয়েছে, যারা আওয়ামী লীগের নেতৃত্বে থেকে দলের পরিচয় দিয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা গ্রহণ করে মোটাতাজা হচ্ছে, আবার নির্বাচন এলেই নৌকার বিরুদ্ধে অবস্থান নিচ্ছে, তিনি বলেন, তাদের ছুড়ে ফেলে আমাদের আদর্শিক নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে যে নেতৃত্ব কখানো কোনদিন নৌকার সঙ্গে বেঈমানী করবে না। আমরা এমন নেতৃত্ব সৃষ্টি করে আগামি সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে দেখিয়ে দিতে চাই আওয়ামী লীগে বেঈমান-বিশ্বাসঘাতকদের কোনো স্থান নাই এবং আওয়ামী লীগের কোনো ক্ষতি করার ক্ষমতাও এরা রাখে না। তিনি বলেন, যারা হৃদয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ আওয়ামী লীগ করে তারা কখানো নৌকার বিপক্ষে অবস্থান নিতে পারে না।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!